My Own Syntax

 1. যার দূঃখ সেই বুঝে, 

বাকিরা সব গল্প খুজে।

2. হাসি আমার নিত্য দিনের সাথি,
কারণ হাসির মাঝে আমি কষ্ট লুকিয়ে রাখি।

3. নিজেকে এমনভাবে তৈরি করুন যাতে এক্স এর বাচ্চাও ভাবতে থাকে, ইস ইনি যদি আমার বাবা হতো।

4. যে নামাজের জন্য নবী করিম (স:) রক্তাক্ত হয়েছে আজ সে নামাযকে আমরা অবহেলা করি।

5. পৃথিবীতে আমি আসার আগেও অগনিত যুগ কেটে গেছে, আমি মরে যাওয়ার পরও হয়তো অনেক যুগ কেটে যাবে। কিন্তু মাঝখানে এই অল্প সময়ের জন্য পৃথিবীতে আসাটাকে যদি আমি আল্লাহর দেওয়া দ্বীন ইসলামের পথে না থাকি তাহলে আদো কি কোন লাভ আছে? তাই চলুননা সবাই ভালো কাজ করি, এক আল্লাহর দেওয়া দ্বীন ইসলামের পথে চলি।

6. অর্থ যেখানে সীমিত, ভালোবাসা সেখানে নিতান্ত অনুচ্চ।

7. সে যদিও আমার পাশেই আছে কিন্তু এক সাথে নেয়।

8. আমার চুপচাপ থাকতে ভালো লাগে,কারণ সুখের সময় খুব কমই আসে। তাই বলে এটাকে অহংকার বা আত্মপ্রাধান্য ভেবে ভুল করিওনা৷

9. একবার এশার নামাজ না পরে ঘুমতে যান৷ দেখুন আপনার ঘুম হয় কি না!? যদি আপনার মন নামাজের জন্য ছটপট করে মনে করবেন এটাই আপনার জন্য বড় একটি পাওয়া। আর যদি এশার নামাজ না পরে আপনি ঘুমাতে পারেন তাহলে এখানো সময় আছে আল্লাহর দিকে ফিরে এসে।

*Don’t tell me what they said about me, tell me why they were so comfortable to say it around you!
~~তারা আমাকে নিয়ে কি বলেছে তা আমাকে বলতে আসিও না,
~~আমাকে বলো কেন তোমার আসেপাশে বলতে তাদের এতো আরাম লাগলো!‌‌‌‍?

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

বিদায় অনুষ্ঠানের জন্য সুন্দর বক্তব্য

Khichuri